০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে প্রতারণার দায়ে ব্যবসায়ী গ্রেফতার

-

নোয়াখালীর জেলার বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জে প্রায় দেড় কোটি টাকা প্রতারণার দায়ে মো: আরাফাত নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

সোমবার রাতে চট্টগ্রামের বহদ্দারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে মঙ্গলবার হাজতে পাঠায়।

জানা যায়, উপজেলার রাজগঞ্জ বাজারের কালাম অ্যান্ড সন্সের মালিক আরাফাত মোবাইল ব্যাংকিংয়ের পরিবেশক বিসমিল্লাহ ফার্মেসি, এসবি টেলিকম, নিয়তি স্টোর ও বনানী এন্টারপ্রাইজসহ বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে প্রায় দেড় কোটি টাকা উত্তোলন করে আত্মসাৎ করে পালিয়ে যান। মোবাইল ব্যাংকিং কোম্পানি রকেটের পরিবেশক নিয়তি স্টোরের ৩৬ লাখ টাকা এবং নগদের পরিবেশক বিসমিল্লাহ ফার্মেসির ১০ লাখ টাকা আত্মসাৎ করার দায়ে প্রতিষ্ঠান দুটি তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এছাড়া সিউর ক্যাশ থেকে ৪৬ লাখ টাকা আত্মসাৎ করেন তিনি।

বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আরাফাত বিভিন্ন মোবাইল ব্যাংকিং কোম্পানির পরিবেশক ও ব্যবসায়ীর কাছ থেকে প্রায় দেড় কোটি টাকা আত্মসাৎ করেন। দুটি কোম্পানির পরিবেশক তার বিরুদ্ধে মামলা দায়ের করে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে ট্রাক উল্টে চালক নিহত ভালুকায় রাইদা কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধ কক্সবাজারের পাহাড়ি ছরায় গোসল করতে নেমে ২ শিশুর মৃত্যু কাঁঠালিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাফা থেকে ফিলিস্তিনিদের সরিয়ে নেয়ার আদেশে হামাসের প্রতিক্রিয়া হিলি বন্দর দিয়ে ১৪ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ

সকল