০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশী রিভলবারসহ তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশী রিভলবারসহ তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেপ্তার - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ায় একটি বিদেশী রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো. সুমন মিয়াকে (৪৪) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। রোববার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের লোকনাথ উদ্যান (টেংকেরপাড়) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সুমন মিয়া পৌর এলাকার মধ্যপাড়া জুবলী রোডের হাজী মো. মুসলিম মিয়ার ছেলে।

জেলার গণমাধ্যমকর্মীদের কাছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাব সদস্যরা গতকাল রোববার সকাল ১০ টায় শহরের লোকনাথ উদ্যান টেংকেরপাড়) এলাকা থেকে সুমন মিয়াকে গ্রেপ্তার করে। পরে তার শরীর তল্লাশী করে ১টি বিদেশী রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত বিদেশী রিভলবারের দাম আনুমানিক দেড়লাখ টাকা। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল