০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


আনোয়ারায় লাঠির আঘাতে যুবকের মৃত্যু

নিহত ইয়াছিন -

আনোয়ারা উপজেলায় প্রতিপক্ষের লাঠির আঘাতে ইয়াছিন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ইয়াছিন স্থানীয় মৃত মনির আহমদের পুত্র।

গত রোববার (২৪ মে) বিকেলে আনোয়ারা উপজেলার তালসরা গ্রামে এই ঘটনা ঘটে।

চট্টগ্রামের আনোয়ারায় কবরস্থানের জায়গা নিয়ে চাচাত ভাইদের সাথে বিরোধের জের ইয়াছিন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এই ঘটনায় দায়েরকৃত মামলায় মছুদা খাতুন (৫২) নামে এক চাচিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ২৪ মে দুপুরে উপজেলার পরৈকোরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তালসরা গ্রামে যোহরের নামাজ থেকে বাড়ি ফেরার পথে তার উপর এই হামলার ঘটনা ঘটে। নিহত ইয়াছিন ওই গ্রামের মৃত মনির আহমদের ছেলে। জানা গেছে কবরস্থানের জায়গা নিয়ে বিরোধের জের ধরে ইয়াছিনের উপর হামলা চালালে তার মা মাসুমা খাতুন তাকে বাঁচাতে গেলে তিনিও আহত হয়। পরে মুমূর্ষ অবস্থায় চমেক হাসপাতালে নেয়া হলে বিকালে সে মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য জাফর আহমেদ জানায়, পরিবারের মধ্যে কবরস্থানের জায়গা নিয়ে বিরোধ চলছিল। গতকাল ওই বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটে বলে তিনি নিশ্চিত করেছেন। এই ব্যাপারে নিহতের বড় ভাই শেখ ফরিদ বাদি হয়ে গতকাল রাতে আনোয়ারায় থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে মামলার এজহারভুক্ত মসুদা খাতুন (৫২) নামে এক আসামীকে গ্রেতার করে। গ্রেফতার হওয়া ওই মহিলা নিহতের চাচি বলে জানা গেছে। গতকাল রাতে যোগাযোগ করা হলে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক দুলাল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল