২৩ জানুয়ারি ২০২১
`

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা


মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে হামলা ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল ৯টার দিকে জেলা পরিষদ ভবন চত্ত্বরে অনুষ্ঠানস্থলে এ ভাঙচুরের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

জানা যায়, বিজয় দিবস উদযাপন উপলক্ষে বেলা ১১টায় নিজস্ব চত্ত্বরে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সংবর্ধনার আয়োজন করে জেলা পরিষদ; কিন্তু অনুষ্ঠান শুরুর আগেই সকাল ৯টার দিকে অনুষ্ঠানস্থলে এসে হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় তারা অনুষ্ঠানের জন্য নির্মিত মঞ্চ এবং প্যান্ডেলে দর্শকদের জন্য সাজিয়ে রাখা চেয়ার ভাঙচুর করে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলে। এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত মুক্তিযোদ্ধারা বিক্ষোভ করেন।

এ হামলার জন্য জেলা আওয়ামী লীগের এক নেতাকে দায়ী করে জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম সাংবাদিকদের বলেন, যারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলে তারা আওয়ামী লীগের হতে পারে না। তিনি এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন বলে সাংবাদিকদের জানান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, আমরা ঘটনা তদন্ত করছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


৪ ফেব্রুয়ারির মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতির নির্দেশ পূর্বাচলে আগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু ফরিদপুরে আ’লীগ কার্যালয়ে জাফরউল্লাহ-নিক্সন অনুসারীদের পাল্টা-পাল্টি তালা কারাবিধি ভঙ্গ, দুটি তদন্ত কমিটি গঠিত শুটিংয়ে ৩৩২ কোটি টাকার প্রজেক্ট বড়াইগ্রামে স্কুলশিক্ষিকা শেফালী’র ফ্রি অ্যাম্বুলেন্স ও তার স্বপ্ন চোর সন্দেহে যুবককে গণপিটুনি, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় পুলিশ সদস্য নিহত শহীদ জিয়ার ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় মহিলা দলের আলোচনা সভা ২০৪১ সালের আগেই দেশ সোনার বাংলায় পরিণত হবে : তথ্যমন্ত্রী নিখোঁজের ১০ দিন পর নদীতে মিললো শিশুর লাশ

সকল