০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা

- ছবি : নয়া দিগন্ত

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে হামলা ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল ৯টার দিকে জেলা পরিষদ ভবন চত্ত্বরে অনুষ্ঠানস্থলে এ ভাঙচুরের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

জানা যায়, বিজয় দিবস উদযাপন উপলক্ষে বেলা ১১টায় নিজস্ব চত্ত্বরে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সংবর্ধনার আয়োজন করে জেলা পরিষদ; কিন্তু অনুষ্ঠান শুরুর আগেই সকাল ৯টার দিকে অনুষ্ঠানস্থলে এসে হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় তারা অনুষ্ঠানের জন্য নির্মিত মঞ্চ এবং প্যান্ডেলে দর্শকদের জন্য সাজিয়ে রাখা চেয়ার ভাঙচুর করে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলে। এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত মুক্তিযোদ্ধারা বিক্ষোভ করেন।

এ হামলার জন্য জেলা আওয়ামী লীগের এক নেতাকে দায়ী করে জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম সাংবাদিকদের বলেন, যারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলে তারা আওয়ামী লীগের হতে পারে না। তিনি এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন বলে সাংবাদিকদের জানান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, আমরা ঘটনা তদন্ত করছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল