০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


কক্সবাজারে রাস্তার পাশ থেকে মাদরাসাছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার

নিহত আয়েশা বেগম - ছবি : সংগৃহীত

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজ এক মাদরাসাছাত্রীর বিভৎস লাশ রাস্তার পাশে বস্তাবন্দী অবস্থায় পাওয়া গেছে।

শুক্রবার ভোরে পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের ফতেহআলী মায়ের পাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ভোররাতে তারা মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় ওই এলাকার বিসমিল্লাহ সড়কের পাশে একটি রক্তাক্ত বস্তা দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে বস্তা খুলে দেখতে পান সেখানে একটি ক্ষত-বিক্ষত নারীর লাশ।

ওই লাশের বাম কান কাটা, দুচোখ উপড়ে ফেলা হয়েছে, যৌনাঙ্গেও জখমের চিহ্ন আছে।

স্থানীয়রা জানান, হতভাগা মেয়েটির নাম আশেয়া বেগম (১৪)। সে ওই এলাকার জামাল উদ্দিনের কন্যা এবং মগনামা মাঝিরপাড়া শাহ রশিদিয়া আলিম মাদরাসার নবম শ্রেণীর ছাত্রী ছিল।

নিহতের ভাই আবদুল মালেক জানান, ‘তার বোন আয়েশা আগেরদিন সকালে মাদরাসায় যাওয়ার জন্য বইপত্র নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে তারা বিভিন্ন আত্মীয়-স্বজনের বাসায় খোঁজাখুঁজি করেও না পেয়ে সকালের আবার খোঁজাখুঁজি করার জন্য অপেক্ষা করছিলেন।’

তিনি বলেন, ‘আমি এ হত্যাকাণ্ডের সাথে জড়িত নরপশুদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।’

মগনামা মাঝিরপাড়া শাহ রশিদিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মওলানা মোহাম্মদ নূর বলেন, ‘আয়েশা বেগম আমাদের মাদরাসার নবম শ্রেণীর নিয়মিত ছাত্রী ছিল। সে ২০ তারিখও মাদরাসায় উপস্থিত ছিল। ঘটনার দিন সে মাদরাসায় আসেনি। পরে জানতে পারলাম রাস্তার পাশে বস্তাবন্দী অবস্থায় তার লাশ পাওয়া গেছে।’

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল আজম জানান, ‘আমরা লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছি।

নিহত ওই নারীর শরীরে অসংখ্য আঘাত ছিল উল্লেখ করে তিনি বলেন, লাশের ধরণ দেখে মনে হচ্ছে কেউ প্রচণ্ড ক্ষোভ থেকে তাকে হত্যা করে বস্তাবন্দী করে রাস্তার পাশে ফেলে যায়।

তিনি জানান, পরিবারের পক্ষ থেকে কোনো ক্লু না পাওয়ায় কে বা কারা মেয়েটিকে হত্যা করেছে তা এখনো সনাক্ত করা যায়নি তবে পুলিশ হত্যাকারীকে ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম

সকল