২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে একজন নিহত

- ফাইল ছবি

রাঙ্গামাটির রাজস্থলী বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকড়াছড়ি পাড়া গ্রামে দুর্বৃত্তের গুলিতে মং সিং অং মারমা নামে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বাসিন্দা।

গতরাতে এ হত্যাকান্ডের পর পুলিশ আজ সকালে লাশ উদ্ধার করেছে।

চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফ উদ্দিন জানান, আজ সকাল লাশ দেখতে পেয়ে গ্রামবাসী খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

মৃত ব্যক্তির পড়নে সবুজ রংঙের পোশাক ছিল এবং তার পার্শ্বে একটি এলজি পাওয়া গেছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী ইসলামপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক

সকল