২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ক্যান্সার আক্রান্ত মাকে বাঁচাতে মেয়ের আকুতি

ক্যান্সার আক্রান্ত ছেমন আরা - নয়া দিগন্ত

কলেজ শিক্ষার্থী রানি আক্তার রানুর বাবা থেকেও নেই। মা-মেয়ের সাথে সম্পর্ক ত্যাগ করে চলে গেছেন অনেক আগে। আর কোনো খোঁজখবর রাখেননি তাদের। নিজামপুর কলেজে অনার্স ৪র্থ বর্ষের ছাত্রী রানু এখন তার মাকে নিয়ে থাকেন মিরসরাইয়ের মঘাদিয়া মিয়া পাড়ায় তার নানার বাড়িতে। টিউশনি করে কোনো মতে নিজের পড়াশোনা চালিয়ে যাচ্ছেন।

হঠাৎ যেন আসমান ভেঙ্গে পড়লো রানুর মাথায়। বাবা তাকে ফেলে রেখ চলে যাওয়ার পর মাথার উপর ছায়া হয়ে থাকা তার মা ছেমন আরার মুখে ও গলায় ক্যান্সার ধরা পড়েছে। এখন হাসপাতালের বিছানায় শুয়ে যন্ত্রণায় ছটফট করছেন তিনি। কি করবেন রানু এখন? কিভাবে হবে মায়ের চিকিৎসা?

টিউশনির টাকায় বেশ কয়েক মাস নিজের পড়ালেখা, সংসার ও মায়ের চিকিৎসার খরচ চালাতে পারলেও এখন যেন আর পেরে উঠছেন না রানু। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রানুর মা ছেমন আরা।

ডাক্তার বলেছে দ্রুত অপারেশন করাতে হবে। না হয় বাঁচানো যাবে না। অসহায় মেয়েটি তার মাকে বাঁচানোর জন্য সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতা কামনা করছেন। সাহায্য পাঠাতে এই ০১৮৭৪২৩৪৬৬২ নম্বরে বিকাশ করুন।


আরো সংবাদ



premium cement
৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী ইসলামপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক মিরসরাইয়ে হিটস্ট্রোকে আওয়ামী লীগ নেতার মৃত্যু শিক্ষার্থীদের শাসনের ব্যাপারে শিক্ষকদের যে অনুমতি দিলো ভারতীয় হাইকোর্ট গাজা যুদ্ধে ব্যর্থতা : পদত্যাগ করছেন ইসরাইলি সেনাপ্রধান

সকল