২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ট্রাক উল্টে রোহিঙ্গা মা-ছেলে নিহত

দুর্ঘটনাকবলিত ট্রাক - সংগৃহীত

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পে এনজিও ফোরামের ইটবোঝাই একটি ট্রাক উল্টে রোহিঙ্গা নারী ও তার ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় তার কিশোরী মেয়ে গুরুতর আহত হয়েছে। আহত মেয়েকে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকালে ২নং ক্যাম্পের ডি-ফাইভ ব্লকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাজেদা বেগম (৩২) ও তার শিশুসন্তান মোঃ কায়সার (২)।

কুতুপালং অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প কমিটির সেক্রেটারি মোহাম্মদ নুর জানান, সকালে এনজিও ফোরামের একটি ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী ঝুপড়ির ওপর উল্টে যায়। এ সময় ভেতরে থাকা মোঃ আনোয়ারের স্ত্রী সাজেদা বেগম ও তার দুই বছরের শিশুসন্তান কায়সার ইটের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হয়।

পরে গুরুতর আহত অবস্থায় আনোয়ারের কিশোরী মেয়ে রাজমিনকে (১৭) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ট্রাকটি জব্দ ও হেলপার মোহাম্মদ রাসেলকে আটক করা হয়েছে। হেলপার রাসেল চট্টগ্রামের লোহাগাড়ার আবদুল মালেকের ছেলে। অতিরিক্ত ইট বহনের কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক নুরুল ইসলাম বলেন, ‘এনজিও’র জন্য নিয়ে যাওয়া ইটবোঝাই একটি ট্রাক উল্টে পড়ে রোহিঙ্গা মাও শিশু মারা গেছেন। এ ঘটনায় ট্রাকসহ হেলপারকে আটক করা হয়েছে, আইনি প্রক্রিয়া চলছে।’


আরো সংবাদ



premium cement
বার্লিনে ফিলিস্তিনিপন্থী ক্যাম্প ভেঙে দিয়েছে জার্মান পুলিশ সেভ দ্য চিলড্রেনে ক্যারিয়ার গড়ার সুযোগ বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩

সকল