৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ধানের শীষে ভোট দিয়ে মুক্তি আনতে হবে : উকিল আব্দুস সাত্তার

শনিবার গণসংযোগ করেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের ধানের শীষের প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের ধানের শীষের প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক এমপি ও প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া বলেছেন, দেশের মানুষ আজ জুলুম শোষণে অতিষ্ট হয়ে পড়েছে। দুর্বল নতজানু শাসননীতিতে আমাদের স্বাধীনতা স্বার্বভৌমত্ব মারাত্মক হুমকির মুখে পড়েছে। তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনের ডাক দিয়েছিলেন। জালিমের রোষানলে পড়ে তিনি আজ বন্দি।

তিনি বলেন, জাতি আজ কার্যত পরাধীন হয়ে পড়েছে। মানুষ স্বাধীনতার সাধ পেতে চায়। তাই বিজয়ের মাসে ধানের শীষে ভোট দিয়ে মানতার মুক্তি আনতে হবে। শনিবার সকালে তিনি আশুগঞ্জ বন্দর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগকালে এসব কথা বলেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, সহ-সভাপতি আজিজুর রহমান জজ, সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক আলমগীর খাঁ, উপজেলা ছাত্রদলের সভাপতি সেলিম পারভেজ ও ছাত্রদল নেতা মীর সুমন ইসলাম প্রমুখ।


কসবায় বিএনপি নেতা আটক
এদিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলা সদরের খারপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। শরীফুল ইসলামের বিরুদ্ধে কসবা থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা রয়েছে। সেই মামলায় তাকে আটক করা হয়।

এদিকে নির্বাচনের কার্যক্রম চলাকালে বিএনপির নেতাকে আটকের নিন্দা জানিয়েছে কসবা উপজেলা বিএনপি। নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের হয়রানী ও ভয়-ভীতি প্রদর্শনের লক্ষ্যেই এই অন্যায় আটক অভিযান চালানো হচ্ছে বলে দাবি করেছে বিএনপি।


আরো সংবাদ



premium cement
শৈলকুপায় মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই নিহত আমরা নিজের দেশেই অদৃশ্য : ভারতের মুসলিমরা যুদ্ধবিরতি আলোচনার মধ্যেই গাজায় ইসরাইলি হামলায় নিহত ৩৪ রাজনীতির মাঠে যেভাবে খেলছেন ইউসুফ পাঠান মার্কিন রণতরীতে হাউছিদের হামলা ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার

সকল