০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বেছে বেছে প্রার্থিতা বাতিলের অভিযোগ অবান্তর : আইনমন্ত্রী

বেছে বেছে প্রার্থিতা বাতিলের অভিযোগ অবান্তর : আইনমন্ত্রী - ফাইল ছবি

বিএনপির হেভিওয়েট প্রার্থীদের মনোনয়নপত্র উদ্দেশ্যমূলকভাবে বাতিল করা হচ্ছে- দলটির পক্ষ থেকে এমন অভিযোগকে ভিত্তিহীন ও অবান্তর মন্তব্য করে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের নির্বাচন কমিশনে আপিল করার সুযোগ রয়েছে এবং তারা আপিল করেছে। এখন এ ব্যাপারে সিদ্ধান্ত দেবে সিইসি ও নির্বাচন কমিশন।

তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তাকে সরকার প্রভাবিত করেছে বিএনপির এ অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আইনমন্ত্রী আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেনে আখাউড়া রেলওয়ে স্টেশনে পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

এ সময় আইনমন্ত্রীর সাথে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, যুগ্ম-আহ্বায়ক সেলিম ভূঁইয়াসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল