১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বেছে বেছে প্রার্থিতা বাতিলের অভিযোগ অবান্তর : আইনমন্ত্রী

বেছে বেছে প্রার্থিতা বাতিলের অভিযোগ অবান্তর : আইনমন্ত্রী - ফাইল ছবি

বিএনপির হেভিওয়েট প্রার্থীদের মনোনয়নপত্র উদ্দেশ্যমূলকভাবে বাতিল করা হচ্ছে- দলটির পক্ষ থেকে এমন অভিযোগকে ভিত্তিহীন ও অবান্তর মন্তব্য করে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের নির্বাচন কমিশনে আপিল করার সুযোগ রয়েছে এবং তারা আপিল করেছে। এখন এ ব্যাপারে সিদ্ধান্ত দেবে সিইসি ও নির্বাচন কমিশন।

তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তাকে সরকার প্রভাবিত করেছে বিএনপির এ অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আইনমন্ত্রী আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেনে আখাউড়া রেলওয়ে স্টেশনে পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

এ সময় আইনমন্ত্রীর সাথে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, যুগ্ম-আহ্বায়ক সেলিম ভূঁইয়াসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ গফরগাঁওয়ে বজ্রপাতে নারীর মৃত্যৃ সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে নরসিংদীতে পৃথক স্থানে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু যুক্তরাষ্ট্র-ইসরাইল সম্পর্ক কি সবচেয়ে খারাপ সময় পার করছে? লিভারপুলের পরবর্তী কোচ স্লট!

সকল