০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সংবাদ সম্মেলনের পরই বিএনপি নেতার বাড়ি ভাংচুর

জয়নাল আবদীন ভিপি - ছবি : সংগৃহীত

ফেনীজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম ওরফে সিরাজ নেতার গ্রামের বাড়ি বালিগাঁও ইউনিয়নের সুন্দরপুরে শনিবার রাতে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। সিরাজ নেতা অভিযোগ করেন, ফেনী-২ আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী অধ্যাপক জয়নাল আবেদীন ভিপির বাড়িতে শনিবার বিকালে সংবাদ সম্মেলনে উপস্থিত থাকায় সরকার দলীয় ক্ষুদ্ধ হয়ে এ হামলা চালিয়েছে।

তিনি বলেন, শনিবার রাত পৌঁনে ৯টার দিকে বাচ্চু মিয়ার ছেলে যুবলীগ নেতা কামরুলের নেতৃত্বে শতাধিক সন্ত্রাসী তার বাড়ি সংলগ্ন ৮-১০টি দোকান ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা দোকানের ভাড়াটিয়াদেরকে ২৪ ঘন্টার মধ্যে দোকান ছেড়ে দেয়ার হুমকি দেয়। অন্যথা দোকান অগ্নিসংযোগ করা হবে এবং ভাড়াটিয়াদেরকে প্রাণনাশেরও হুমকি-ধমকি দেয়া হয়। রোববার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত দোকানগুলো বন্ধ রয়েছে। ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এদিকে বিএনপি প্রার্থী জয়নাল আবদীন ভিপি নয়া দিগন্তকে জানান, সংবাদ সম্মেলনের পর সরকার দলীয় সন্ত্রাসীরা তার বাড়ির আশপাশ থেকে কিছুটা দূরবর্তী স্থানে অবস্থান নিয়েছে। রাতে বাড়ির সামনে পুলিশ পাহারা ছিল। তিনি রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে অংশ নিতে দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে যান। তবে হামলার ভয়ে নেতাকর্মীরা তার বাড়িতে যাতায়াত করছে না বলে তিনি দাবি করেন।


আরো সংবাদ



premium cement
উপজেলা নির্বাচনের প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন বিশ্ব নেতৃত্বের অনুমোদনে চীনের চেয়ে এগিয়ে যুক্তরাষ্ট্র, বলছে গ্যালাপ জরিপ নাটোরে ট্রাক্টরের চাপায় একজন নিহত কুষ্টিয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের চেষ্টা ভারতে তৃতীয় দফার ভোটগ্রহণ শুরু, বিজেপি কি ব্যাকফুটে রাশিয়াকে আগামী ছয় বছর কোন পথে নিয়ে যাবেন পুতিন হামাসের অনুমোদিত গাজা যুদ্ধবিরতি প্রস্তাবে যা রয়েছে রাশিয়ার ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকায় জেলেনস্কি! জারি গ্রেফতারি পরোয়ানা হায়দরাবাদকে হারিয়ে আইপিএলে টিকে রইল মুম্বই যুক্তরাষ্ট্রে কোভিডের ‘ফ্লার্ট’ সংক্রমণ উত্তাল ইসরাইল, নেতানিয়াহুর বিদায় দাবি

সকল