২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মিরসরাইয়ে পোল্ট্রি ফার্মে অগ্নিকাণ্ড

-

চট্টগ্রামের মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে একটি পোল্ট্রি ফার্মের গোড়াউন পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কাজির তালুক সারেংপাড়া গ্রামের ভাই ভাই পোল্ট্রি ফার্মের খাদ্যের গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফার্মের মালিক শাহাদাত হোসেন জানান, রাত ১২টার পর তিনি গোডাউন বন্ধ করে যখন বাড়িতে যাওয়ার এক ঘন্টা পর খবর পান যে গোডাউনে আগুন লেগেছে।

গোডাউনে আগুন লাগার কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘গোডাউনে আগুন লাগার কোনো কারণ নাই। কেউ শক্রতাবশত আগুন লাগিয়ে দিয়েছে। আগুনে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।’

খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর রবিউল আজম রবিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

অগ্নিকাণ্ডের সত্যতা স্বীকার করেছেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার।


আরো সংবাদ



premium cement
নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট ফিরলেন মোস্তাফিজ, জিতল চেন্নাই ব্লিংকেনের রিয়াদ সফরে সৌদি-ইসরাইল স্বাভাবিকীকরণের সম্ভাবনা!

সকল