৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ডেল্টা হেলথ কেয়ারে চালু হলো ১০ বেডের আইসিইউ

-

রাজধানীর পশ্চিম রামপুরার ডেল্টা হেলথ কেয়ার হাসপাতালে এবার চালু হয়েছে সর্বাধুনিক প্রযুক্তির ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ)। রোগীদের চাহিদার কথা বিবেচনা করে গতকাল সোমবার বিকেলে আনুষ্ঠানিকভাবে নতুন এই আইসিইউ কার্যক্রম চালু হলো।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ডেল্টা হেলথ কেয়ার রামপুরা লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা: মো: আবদুল কুদ্দুস, ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা: হাসিনা আফরোজ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পরিচালক ডা: মো: শাহ ইমরান খান, ডা: মো: মনিরুল ইসলাম, অধ্যাপক ডা: শামছুন নাহার, বিশিষ্ট সমাজসেবক মো: আবদুস সালাম, মো: সাইদুস সালাম, ডা: মো: সাইফুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বিশিষ্ট ইনটেনসিভ কেয়ার ইউনিট বিশেষজ্ঞ ডা: মো: হারুন অর রশিদ।
প্রসঙ্গত, ২০১২ সাল থেকে ডেলটা হেলথ কেয়ার রামপুরা এলাকার জনগণকে কম খরচে সর্বাধুনিক ডায়াগনস্টিক ল্যাবরোটরিসহ ৮০ বেডের হাসপাতালের মাধ্যমে চিকিৎসাসেবা প্রদান করে আসছে। দীর্ঘ দিন এই এলাকার মানুষের প্রয়োজনীয়তা অনুভব করে ডেলটা হেলথ কেয়ার সর্বাধুনিক চিকিৎসা সুযোগ সংবলিত ১০ বেডের ইনটেনসিভ কেয়ার ইউনিটটি চালু করেছে। উদ্যোক্তারা বলেছেন, ‘মুনাফা নয়, এলাকাবাসীর প্রয়োজন বিবেচনায় মুমূর্ষু রোগীদের চিকিৎসা প্রদান করাই আমাদের লক্ষ্য। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement