১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


সেভেন রিংসথসিমেন্ট ডিলার কনফারেন্স-২০২৪ সম্পন্ন

-

‘বিশ্বাসে, একসাথে’ সেøাগানকে প্রতিপাদ্য করে কক্সবাজারের একটি পাঁচতারকা হোটেলে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে সেভেন রিংসথসিমেন্টের ডিলার কনফারেন্স। তিন দিনব্যাপী বর্ণিল এই আয়োজনে অংশগ্রহণ করেছেন বাংলাদেশের দক্ষিণ ও উত্তরবঙ্গ থেকে আসা পরিবেশকরা এবং ইন্ডিয়া থেকে আগত সেভেন রিংসথসিমেন্টের ইম্পোর্টার ও পরিবেশকরা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সেভেন রিংসথসিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর তাহমিনা আহমেদ, ভাইস-চেয়ারম্যান শেখ রায়হান আহমেদ, শুনথশিং গ্রুপ ইন্টারন্যাশনাল লিমিটেড, হংকংয়ের ডিরেক্টর ইবনান পাশা, শুন শিং গ্রুপ বাংলাদেশ অপারশন্সের ডিরেক্টর সাইফ রহমান, গ্রুপ চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ও কোম্পানি সেক্রেটারি কাউসার আলম, চিফ মার্কেটিং অফিসার (এসসিবিএল ও এসএসসিএমএল) মো: হারুন-উর-রশিদ, চিফ অপারেটিং অফিসার-ব্যাগ প্ল্যান্ট কামরুল আহসান ও অন্য কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি হোসেনপুরে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে ৩০ শিক্ষার্থী উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে পরিবেশমন্ত্রীর আহ্বান হজ কার্যক্রম সহজ করতে ১৬টি ভাষায় ১৫টি সচেতনতামূলক নির্দেশিকা  চীন সফর থেকে কী চান পুতিন? বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয় পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের সুযোগ দেখছেন কারস্টেন

সকল