১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


সাউদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগে লিগ্যাল ড্রাফটিংবিষয়ক কর্মশালা

-

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র মুট কোর্ট সোসাইটির উদ্যোগে লিগ্যাল ড্রাফটিংবিষয়ক দিনব্যাপী কর্মশালা সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হয়। আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক মহিউদ্দিন খালেদের সভাপতিত্বে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ভিসি (ভারপ্রাপ্ত) ড. শরীফ আশরাফউজ্জামান। এ ছাড়াও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ সিনিয়র সহকারী জজ মুজিবুর রহমান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী এবং এজিপি মোহাম্মদ হোসেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মো: ইয়াসিন, সহকারী অধ্যাপক সুরাইয়া মমতাজ, সহকারী অধ্যাপক রওশন জাহান, প্রভাষক খাদিজাতুল কোবরা মারিয়া, প্রভাষক মো: জাহেদুল ইসলাম এবং প্রভাষক তারিন হাসান। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আরিফুর রহমান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বরগুনায় চাঁদা না দিলে বিধবা নারীকে হত্যার হুমকি চীন-রাশিয়া সম্পর্ক সুবিধাবাদী ও কারো বিরুদ্ধে নয় : পুতিন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার ইংল্যান্ডের এজবাস্টন স্টেডিয়ামে দেখা যাবে ভারত-পাকিস্তান ম্যাচ গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়ায় হত্যাকাণ্ডের বিচারের দাবি উপজেলা চেয়ারম্যানের ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন চীন-রাশিয়া সম্পর্ক ‘শান্তির জন্যে সহায়ক’ : শি পাপুলের শ্যালিকা জেসমিন ও কর কর্মকর্তাসহ ৩ জনের নামে দুদকের মামলা ১০৮ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন সিঙ্গাপুরকে ‘নিজেদের মতো করে’ চালাতে চান নতুন প্রধানমন্ত্রী লরেন্স

সকল