০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার

চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ভোলার চরফ্যাশন উপজেলার ১০৭ নম্বর পূর্ব ওমরাবাজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সীমা বেগমকে (২৫) কুপিয়ে জখম করা মামলার প্রধান আসামি আব্দুল খালেক মালতিয়াকে (৫৫) গ্ৰেফতার করেছে শশীভূষণ থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০টায় চরফ্যাশন সরকারি হাসপাতাল থেকে খালেক মালতিয়াকে পুলিশ গ্রেফতার করে। এ সময় তার সাথে থাকা অন্য আসামিরা পুলিশের উপস্থিতি দেখে পালিয়ে যায়।

সরেজমিনে দেখা যায়, চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ডের প্রভাবশালী খালেক মালতিয়া উল্টো আহত শিক্ষিকার পরিবারের বিরুদ্ধে মামলা করার জন্য মিথ্যা নাটক সাজিয়ে মাথায় ভুয়া ব্যান্ডেজ করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি হয়েছেন। একাধিক সাংবাদিকের উপস্থিতিতে খালেক মালতিয়ার মাথার ব্যান্ডেজ খুলে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

মামলার এজাহার থেকে জানা যায়, আহত সীমা বেগম খালেক মালতিয়ার আপন বড় ভাইয়ের মেয়ে। দীর্ঘদিন উভয় পরিবারের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছে। এই বিরোধের জেরে গত ১২ এপ্রিল রাতে খালেক মালতিয়া ও তার পরিবারসহ সীমা বেগমের পরিবারের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় ধারালো দেশীয় অস্ত্র দিয়ে স্কুল শিক্ষিকা সীমা বেগমকে কুপিয়ে মারাত্মক জখম করে। তাদের ডাক-চিৎকারে এলাকাবাসী রক্তাক্ত সীমা বেগমকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে আসেন।

এ ঘটনায় ১৩ এপ্রিল সীমা বেগমের বড়বোন জান্নাতুল ফেসদাউস আব্দুল খালেক মালতিয়াসহ সাতজনের বিরুদ্ধে শশীভূষণ থানায় মামলা করেন।

এ বিষয়ে শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে। আশা করি স্বল্প সময়ের মধ্যে সকল আসামিকে আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল