০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সদরঘাটে নিহত অন্তঃসত্ত্বা নারীসহ একই পরিবারের ৩ জনের পিরোজপুরে দাফন

নিহতদের স্বজনদের আহাজারি - ছবি : সংগৃহীত

ঢাকার সদরঘাটে লঞ্চের রশি ছিঁড়ে নিহত একই পরিবারের তিনজনের লাশ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দাফন করা হয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) সকালে ঢাকা থেকে মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের দ্রেবত্র গ্রামে বিল্লাল, তার স্ত্রী মুক্তা ও মেয়ে মাইশার লাশ নেয়া হয়। মুক্তা ও মাইশার লাশ মুক্তার বাবার বাড়িতে এবং বিল্লালকে মামার বাড়িতে দাফন করা হয় বলে জানান মুক্তার ভাই জাহাঙ্গীর হোসেন।

এদিকে, একই পরিবারের তিনজনের মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতম।

নিহত বিল্লালের চাচাত ভাই কামরুল মুন্সি জানান, বিল্লাল স্ত্রী ও সন্তান নিয়ে গাজীপুরে থাকতেন। সেখানে একটি পোশাক কারখানায় চাকরি করতেন তিনি। ঈদের ছুটি কাটাতে পরিবারের সদস্যদের নিয়ে বিল্লালের মা আলেয়া বেগমের সাথে ঈদ করতে বাড়ি আসার জন্য ঈদের দিন সদরঘাটে এসেছিলেন।

বৃহস্পতিবার ঈদের দিন বেলা ৩টার দিকে সদরঘাটের পন্টুনে থাকা একটি লঞ্চকে অপর একটি লঞ্চ ধাক্কা দিলে রশি ছিঁড়ে এর আঘাতে একই পরিবারের তিনজনসহ পাঁচজন নিহত হয়। নিহত এক পরিবারের তিনজন হলেন- পিরোজপুরের মঠবাড়িয়া থানার মাটিচোরা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে বিল্লাল (২৫), তার স্ত্রী মুক্তা (২৬) ও তাদের মেয়ে মাইশা (৩)। নিহত মুক্তা খাতুন ছয় মাসের অন্তঃস্বত্ত্বা ছিলেন।

পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান জানান, নিহতদের পরিবারের সদস্যদের সহযোগিতায় জেলা প্রশাসন কাজ করেছে। এই দুর্ঘটনায় পাঁচজনকে আসামি করে একটি মামলা হয়েছে। আর ঘটনা তদন্তে বিআইডব্লিউটিএ তিন সদস্যদের কমিটি গঠন করেছে। এছাড়া এমভি ফারহান-৬ ও এমভি তাসরিফ-৪ নামের দুটি লঞ্চের রুট পারমিটও বাতিল করা হয়েছে।


আরো সংবাদ



premium cement