২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নেছারাবাদে এনজিও’র টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

নেছারাবাদে এনজিও’র টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের নেছারাবাদে তাসলিমা বেগম (৫০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) উপজেলার পশ্চিম সোহাগদল গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

তাসলিমা ওই গ্রামের মো: মোস্তফা মিয়ার স্ত্রী।

স্বজনদের দাবি এনজিও’র কিস্তির বোঝা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

নিহতের মামা শ্বশুর মো: আশ্রাব আলী জানান, অভাব অনটনের মধ্যে চলছিল তার ভাগ্নে মোস্তফার সংসার। মোস্তফার স্ত্রী তাসলিমাকে জামিনদার রেখে ছেলে মিরাজ একটি এনজিও থেকে ঋণ নেয়। গত বুধবার বিকেলে এনজিও কর্মীরা তাসলিমার বাসায় গিয়ে ঋণের কিস্তি পরিশোধের জন্য মামলার ভয় দেখিয়ে চাপ সৃষ্টি করে। কিস্তির টাকা দিতে না পেরে লজ্জায় ও ক্ষোভে তাসলিমা আত্মহত্যার পথ বেছে নেয়।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: গোলাম সরোয়ার বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এনজিও এর বিষয়টি তদন্ত করে দেখা হবে। ময়নাতদন্তের জন্য লাশ পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বঙ্গবন্ধু অ্যাওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন ৫ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত

সকল