২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`

দুনিয়ার জেলখানা মুমিনের পাক সাফ হওয়ার জায়গা : জামায়াত আমির

মহানগর ও অঞ্চল জামায়াতের মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দলের সদ্য কারামুক্ত আমির ডা. শফিকুর রহমান। - ছবি : নয়া দিগন্ত

দুনিয়ার জীবনে জেল জুলুম হলো মুমিনের পাক সাফ হওয়ার জায়গা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

মঙ্গলবার (১২ মার্চ) বরিশাল অঞ্চলের মহানগর ও জেলা দায়িত্বশীলদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

জালিমদের ব্যাপারে তিনি বলেন, যত বেশি জুলুম করবে কেয়ামতের দিন তাদেরকে ততখানি জুলুমের বদলা দিতে হবে, তখন তারা কঠিন সময়ের মুখোমুখি হবে।

তিনি আরো বলেন, কেন্দ্র থেকে প্রেরিত রমাদানের চিঠিতে নির্দেশিত বিষয়গুলো অধ্যয়ন ও সে অনুযায়ী আমল করা দরকার। আমরা আমাদের সকল মুনাজাতে দেশ-বিদেশের মজলুম মানবতার জন্য দুআ করবো। আমাদের ওপর চাপিয়ে দেয়া এই জুলুম আমাদের কর্মের ফল। নব্বই ভাগ মুসলমানের এই দেশে ইসলামের অনুশাসন না থাকা এবং আল্লাহর প্রতি আনুগত্যহীনতাই আমাদের দুর্ভাগ্যের কারণ। তাই মানুষকে দ্বীনের দিকে আহ্বান জানানো ও দ্বীন কায়েমের লক্ষ্যে জানমাল দিয়ে চেষ্টা করা আমাদের দায়িত্ব। আল্লাহর সন্তুষ্টির জন্য আমরা জান ও মালের যে অংশ ব্যয় করবো তাই শুধু নিজের জন্য অবশিষ্ট থাকবে। দ্বীন কায়েমের আন্দোলনে আল্লাহ তায়ালা যেন আমাদের কাপুরুষতার নাপাকি ও হঠকারিতার ফেতনা থেকে হেফাজত করেন।

কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মুয়াযয্ম হোসাইন হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। এছাড়া আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও বরিশাল মহানগরী আমির অধ্যক্ষ জহির উদ্দিন মু. বাবরসহ সকল জেলা আমির ও সেক্রেটারিবৃন্দ।


আরো সংবাদ



premium cement