১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ঝালকাঠিতে আওয়ামী লীগের হামলায় বিএনপির সমাবেশ পণ্ড

ঝালকাঠিতে আওয়ামী লীগের হামলায় বিএনপির সমাবেশ পণ্ড - ফাইল ছবি

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে দল ও জোটের নেতাদের বাড়ি-গাড়িতে হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে ঝালকাঠিতে বিএনপির প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের হামলায় পণ্ড হয়ে গেছে। হামলায় বিএনপির ১৫ নেতাকর্মী আহত হন। এ সময় জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি বাচ্চু হাসান খানকে আটক করে পুলিশ।

শনিবার বেলা ১১টায় শহরের জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিএনপির নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশ শুরু করে। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিল নিয়ে বিএনপির সমাবেশস্থলে এসে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এতে বিএনপির ১৫ নেতাকর্মী আহত হন বলে দাবি করেছে বিএনপি। এ সময় পুলিশ উভয় পক্ষকেই সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে পণ্ড হয়ে যায় বিএনপির সবামেশ।

ঝালকাঠি জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন জানান, সম্প্রতি দল ও জোটের নেতাদের বাড়ি-গাড়িতে হামলার প্রতিবাদে শনিবার ঝালকাঠি জেলা বিএনপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে জেলা বিএনপি। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা আগে থেকেই ওই এলাকায় অবস্থান নেন। প্রতিবাদ সমাবেশ শুরু করলে আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের হামলায় তা পণ্ড হয়ে যায়।

সমাবেশে অংশ নেয়া কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বিলকিস জাহান শিরিন জানান, আওয়ামী লীগ সারাদেশে হামলা-মামলা করে আমাদের গণতান্ত্রিক আন্দোলন টুকুও করতে দিচ্ছে না। তার প্রমাণ আজ ঝালকাঠিতেও তারা রেখেছে।


আরো সংবাদ



premium cement
রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ

সকল