৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


পাথরঘাটায় স্লুইস গেটে পরে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

শিশু আরিফার লাশ - ছবি নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় বাড়ির সামনে স্লুইস গেটের পাশে খেলতে গিয়ে পড়ে যায় আরিফা (২ বছর ছয় মাস) নামের এক শিশু।

শুক্রবার বিকেল ওই স্লুইস থেকে পাঁচ কিলোমিটার দূরে জালপেচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। আরিফা একই এলাকার মো: আরিফ হাওলাদারের মেয়ে।

এর আগে সকাল ১০টার দিকে উপজেলার কাঠালতলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খাল থেকে বানের জলে পরে যায় আরিফা।

আরিফার দাদা মোজাম্মেল হাওলাদার সাংবাদিকদের জানান, আরিফার মায়ের কাছ থেকে সকালের ভাত খেয়ে খেলতে যায়। তখন বাড়ি সংলগ্ন খাল দিয়ে পানি প্রবাহিত হচ্ছিল। এ সময় সেখান থেকে পানিতে পড়ে নিখোঁজ হয় আরিফা। পানির তীব্র স্রোত আরিফাকে ভাসিয়ে নিয়ে যায়। পরে পাঁচ কিলোমিটার দূর থেকে জালে পেঁচানো অবস্থায় জসিম উদ্দিন নামে এক জেলে আরিফার লাশ উদ্ধার করে।

আরিফা পানিতে নিখোঁজ হওয়ার খবর পেয়ে পাথরঘাটা স্টেশন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা বরিশাল থেকে ডুবুরি দলকে খবর দেয়। বিকেল পাঁচটার দিকে ডুবুরিরা তল্লাশি শুরু করার কিছুক্ষণ পরে আরিফার লাশ উদ্ধার করার সংবাদ পায়।

এ ঘটনার খবর পেয়েই পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল বাশার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে আ’লীগ নেতার চেয়ারম্যান পদের প্রার্থীতা স্থগিত শ্রমিকের অধিকার আদায়ের জন্য ঐক্যবদ্ধ হতে হবে : আ.ন.ম শামসুল ইসলাম ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত, প্যানল মেয়রকে দায়িত্ব অর্পণ বুয়েটে ক্লাস-পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত স্থগিত শ্রমিক অধিকার লঙ্ঘনের জরিমানার অঙ্ক বাড়ানো হয়েছে : আইনমন্ত্রী রাজশাহীতে ১৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি ‘বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের ওপর কর চাপ কমবে’ বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার ৩ বকেয়ার কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়িয়েই চলছে বিদেশী এয়ারলাইন্স মামা সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী বিডি মালয়েশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংস্কৃতিক উৎসব কামাল হত্যা : ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার ১২

সকল