০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


বামনায় সড়কের পাশে পড়ে আছে নারীর লাশ

বামনায় সড়কের পাশে পড়ে আছে নারীর লাশ -

বরগুনার বামনা উপজেলার খোলপটুয়া সড়কের পাশ থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে খোলপটুয়া বাজারের পশ্চিম পাশে সড়কের পাশে এক নারীর লাশ পড়ে আছে দেখে স্থানীয়রা বামনা থানা পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল করে।

এ বিষয়ে বামনা থানার অফিসার ইনচার্জ মো: হাবিবুর রহমান বলেন, স্থানীয়রা আমাকে জানিয়েছেন ওই নারী বাকপ্রতিবন্ধী ছিলেন। তাকে গত কয়েক দিন যাবত এই এলাকায় ঘোরাফেরা করতে দেখেছে স্থানীয়রা। এবং তাকে কেউ কিছু খেতে দিলে খেতেন না। তবে কী কারণে মারা গেছে সেটা বলতে পারবো না।

তিনি আরো জানান, বামনা থানা পুলিশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। তদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ পাওয়া যাবে।


আরো সংবাদ



premium cement
বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন করুন : বিএফইউজে ও ডিইউজে নেতারা হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী ই-মেইলে বোমার হুমকি : বন্ধ দেয়া হলো দিল্লির ১০০ স্কুল হাসপাতালের পৌঁছেছেন খালেদা জিয়া নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ'লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি হাসপাতালের উদ্দেশে রওনা হলেন খালেদা জিয়া বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি

সকল