২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


উজিরপুরে প্রবাসী চাচাকে কুপিয়ে আহত করলেন ভাতিজা

উজিরপুরে প্রবাসী চাচাকে কুপিয়ে আহত করলেন ভাতিজা - ছবি- সংগৃহীত

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে বরিশালের উজিরপুরে মো: জলিল সিকদার (৪৩) নামে এক সৌদি প্রবাসীকে কুপিয়ে গুরুতর আহত করেছেন তার ভাতিজা। বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় রোববার সকালে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এর আগে শনিবার দুপুরে উপজেলার শিকারপুর ইউনিয়নস্থ নতুন শিকারপুর গ্রামে এ হামলা হয় বলে মামলা সূত্রে জানা গেছে।

আহত জলিল সিকদার ওই গ্রামের মৃত কদম আলী সিকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে প্রবাসী জলিল সিকদার ও তার সহোদর কুয়েত প্রবাসী হারুন সিকদারের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে জলিল সিকদার ও তার ভাতিজা শাকিল সিকদারের (২২) মধ্যে বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে শাকিল তার চাচা জলিলকে ধারালো বটি দিয়ে কোপ দেয়। এতে জলিলের ডান হাতের কব্জি ও দু’টি আঙুল মারাত্মক জখম (প্রায় বিচ্ছিন্ন) হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা আহত জলিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রোববার উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল আহসান বলেন, সকালে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement