২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, বন্ধু আহত

-

পিরোজপুরের ভান্ডারিয়ায় সোমবার এক সড়ক দুর্ঘটনায় মুবিন রাজ বাঁধন (২৭) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় তার বন্ধু নাজমুল আহত হন।

নিহত মুবিন পূর্ব ভান্ডারিয়া গ্রামের মো.মজিবুর রহমানের ছেলে ও বরিশাল চাখার কলেজের মার্স্টাস প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১০টার দিকে মুবিন ও তার বন্ধু নাজমুল পুকুরে মাছ শিকারের প্রস্তুতি নেয়ার জন্য পুকুর পাড় থেকে মূল সড়কে ওঠেন। এ সময় পাশের কাঠালিয়া উপজেলা থেকে ভান্ডারিয়ার চরখালিগামী একটি ট্রাক ভান্ডারিয়া পৌরশহরের পূর্ব ভান্ডারিয়ার রুহুলের বাড়ির সামনের সড়কে দীর্ঘ দিন থেকে ঝুঁকে থাকা একটি শিশুগাছে ধাক্কা দেয়। এতে গাছটি উপড়ে মুবিন ও নাজমুলের উপর পরে।

তাদেরকে তাৎক্ষণিক উদ্ধার করে ভান্ডারিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মুবিনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভান্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, মৃতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ ও চালককে আটকের ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল