০৮ মে ২০২১
`

মির্জাগঞ্জে ৩ মাদক কারবারি গ্রেফতার

-

পটুয়াখালীর মির্জাগঞ্জে সোয়া কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মির্জাগঞ্জ থানার ওসি মো. মহিবুল্লাহ’র নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত আটটায় উপজেলার মহিষাকাটা বাজার এলাকায় অভিযান চালিয়ে থেকে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করে। ওই দিন রাতে আটককৃতদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাত আটটার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল উপজেলার মহিষকাটা বাজারের মো.সগির হাওলাদারের বাড়িতে অভিযান চালিয়ে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন, মো. আবু জায়েদ গাজী (৩৮) ও তার স্ত্রী রোকসানা বেগম (৩৫)। তারা লক্ষ্মীপুর জেলার সমসেরাবাদ গ্রামের মৃত আবু তাহের গাজীর ছেলে ও পুত্রবধূ। অপর এক আসামি মোঃ সগির হাওলাদার। তিনি মির্জাগঞ্জ উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মহিবুল্লাহ বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার মির্জাগঞ্জ সিনিয়র উপজেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়।



আরো সংবাদ


মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের হয়রানি বন্ধের আহ্বান ববি হাজ্জাজের কেকেআরে সাকিবের টিমমেট করোনায় আক্রান্ত ঈশ্বরগঞ্জে দোকান বাকি নিয়ে সংঘর্ষে দোকানি নিহত শাহআলীতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে মহানগর জামায়াত, সহযোগিতা ইভ্যালির ব্র্যান্ডিং নিয়ে কাজ করবে এশিয়াটিক মহেশপুরে রাতের আঁধারে ড্রাগন বাগান কেটে দিয়েছে দুর্বৃত্তরা ঈদের আগে দূরপাল্লার গণপরিবহন চালুর দাবি সাবেক নৌমন্ত্রীর সাড়ে ১৮ কোটি টাকার ইঞ্জেকশনে রক্ষা পেল শিশুটির প্রাণ! বিশ্বে করোনায় আক্রান্ত ১৫ কোটি ৭৫ লাখ ছাড়াল সম্পর্কোন্নয়নে সৌদি আরব ও পাকিস্তানের মধ্যে চুক্তি স্বাক্ষর চীনের সিনোফার্মের টিকার অনুমোদন দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল