Naya Diganta

মির্জাগঞ্জে ৩ মাদক কারবারি গ্রেফতার

পটুয়াখালীর মির্জাগঞ্জে সোয়া কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মির্জাগঞ্জ থানার ওসি মো. মহিবুল্লাহ’র নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত আটটায় উপজেলার মহিষাকাটা বাজার এলাকায় অভিযান চালিয়ে থেকে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করে। ওই দিন রাতে আটককৃতদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাত আটটার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল উপজেলার মহিষকাটা বাজারের মো.সগির হাওলাদারের বাড়িতে অভিযান চালিয়ে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন, মো. আবু জায়েদ গাজী (৩৮) ও তার স্ত্রী রোকসানা বেগম (৩৫)। তারা লক্ষ্মীপুর জেলার সমসেরাবাদ গ্রামের মৃত আবু তাহের গাজীর ছেলে ও পুত্রবধূ। অপর এক আসামি মোঃ সগির হাওলাদার। তিনি মির্জাগঞ্জ উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মহিবুল্লাহ বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার মির্জাগঞ্জ সিনিয়র উপজেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়।