২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পটুয়াখালীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

পটুয়াখালীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু - প্রতীকী

পটুয়াখালীর কলাপাড়ায় শিরিনা আক্তার (২০) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পৌর শহরের নাচানাপাড়া সংলগ্ন স্বামীর বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী মিঠু সিকদার (২৫) পলাতক রয়েছেন। শিরিনা চাকামাইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের মোখলেছ হাওলাদারের মেয়ে।

শিরিনার পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ৯ মাস আগে সামাজিকভাবে মিঠুর সাথে বিয়ে হয় শিরিনার। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকতো। বুধবার দিবাগত রাত ১২টার দিকে মিঠু শিরিনার ভাইয়ের কাছে ফোন দিয়ে তাদের পরিবারের সবাইকে নিয়ে তার বাসায় আসতে বলেন। পরে সকালে শিরিনার মা, বাবা ও ভাইসহ সবাই তার বাসায় এসে ঘরের মেঝেতে শিরিনার লাশ দেখতে পান।

কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল