২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পটুয়াখালীতে নদীতে গোসল করতে নেমে ভাই-বোন নিখোঁজ

- প্রতীকী ছবি

পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের চর বলইকাঠিতে সোমবার নদীতে গোসল করতে নেমে দুই ভাই-বোন নিখোঁজ হয়েছে। তারা হলো- আফজাল ঘরামীর মেয়ে মীম (৮) ও আশরাফ ঘরামীর ছেলে আরাফাত (১০)। তারা দুজন সম্পর্কে চাচাতো ভাই-বোন।

শিশু দুটির পরিবার জানায়, বেলা ২টার দিকে মীম ও আরাফাত বাড়ির পাশের চর বলইকাঠি শাখা নদীতে গোসল করতে যায়। তাদের সাথে ছিল আরেক চাচাতো ভাই ফিরোজ ঘরামীর ছেলে আল-আমিন (১৩)। এক পর্যায়ে নদী দিয়ে বালুবোঝাই একটি বাল্কহেড গেলে প্রচণ্ড ঢেউয়ে মীম ও আরাফাত ভেসে যায়। এ সময় আল আমিনের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দুজনকে উদ্ধারে নামেন। কিন্তু সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত দুজনের কোনো খোঁজ মেলেনি।

পটুয়াখালী সদর থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘এ ঘটনায় বালুবোঝাই বাল্কহেডটি জব্দ করা হয়েছে।’ সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল