০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


কলেজছাত্রীকে অপহরণ : ব‌রিশালে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

- সংগৃহীত

বরিশাল জেলা ছাত্রলীগের তথ্য ও প্রচার সম্পাদক বনী আমীনের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তাকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। এদিকে অপহরণের ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

বরিশাল বিমান বন্দর থানার ওসি জা‌হিদ বিন আালম জানান, সোমবার রাতে বরিশাল সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর মা বাদি হয়ে থানায় একটি অপহরণ মামলা করেন জেলা ছাত্রলীগের তথ্য ও গ‌বেষণা বিষয়ক সম্পাদক বনী আমীনের বিরুদ্ধে। বুধবার শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েটির শারীরিক পরীক্ষা করানো হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে একটি প্রাইভেট গাড়িতে করে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। সেখান থেকে কুয়াকাটার একটি হোটেলে রেখে পরে ঝালকাঠি নিয়ে আসা হয়। খবর পেয়ে সোমবার ভোর রাতে ঝালকাঠি শহরের একটি বাসা থেকে তরুণীকে উদ্ধার করে পুলিশ। তবে বনী আমীন পুলিশের উপস্থিতি পেয়ে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি। অপহরণের পর তাকে ধর্ষণ করেছে বলে ওই ছাত্রী অভিযোগ করেছে।

বরিশাল নগরীর গনপাড়া এলাকার বনী আমীন বরিশাল বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণির একজন কর্মচারী এবং তৃতীয় শ্রেণির কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ২০ যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা

সকল