৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন শফিকুল ইসলাম মাসুদ

ড. শফিকুল ইসলাম মাসুদ - সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি, বাউফলের সন্তান ড. শফিকুল ইসলাম মাসুদ পটুয়াখালী-২ (বাউফল) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হওয়ার জন্য স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারপক্ষ থেকে পটুয়াখালী জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

মনোনয়নপত্র সংগ্রহ করার সময় জেলা জামায়াতের সিনিয়র সহকারী সেক্রেটারি এবিএম সাইফুল্লাহ বলেন, কেন্দ্রীয় সংগঠন যে সিদ্ধান্ত দিবে আমরা তা মেনে নিবো। তবে আমরা স্বতন্ত্র ও জোটবদ্ধ হয়ে নির্বাচন করতে শতভাগ প্রস্তুত।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. মুহাম্মদ শফিকুল ইসলাম মাসুদ ১৯৭৮ সালের ১ মার্চ পটুয়াখালীর বাউফলে জন্মগ্রহণ করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, মাস্টার্স এবং বাংলা ভাষা ও সাহিত্যে ডক্টরেট ডিগ্রি লাভ করেন।

তিনি ১৯৮৭ সালে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরে যোগদান করেন। ১৯৯৬ সালে শিবিরের সদস্য হিসেবে শপথ গ্রহণের পর বিভিন্ন সময়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক, ২০০৪ ও ২০০৫ সেশনে সেক্রেটারি জেনারেল এবং ২০০৬ ও ২০০৭ সেশনে কেন্দ্রীয় সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

সাংগঠনিক দায়িত্ব পালনকালে তিনি সৌদি আরব, শীলঙ্কা, ইতালি, যুক্তরাজ্য, ফ্রান্স, মালয়েশিয়া প্রভৃতি দেশ সফর করেন। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে তিনি জড়িত। বর্তমানে তিনি বাউফল ফাউন্ডেশন ও বাউফল উন্নয়ন ফোরামের চেয়ারম্যান এবং পটুয়াখালী জেলা ফোরাম সভাপতির দায়িত্ব পালন করছেন।


আরো সংবাদ



premium cement
`বন্দীবিনিময় চুক্তি হলেও রাফায় আক্রমণ চালাবে ইসরাইল' সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে ২ নতুন মুখ ও নর্টিসহ দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা গাজা যুদ্ধ : জার্মানির বিরুদ্ধে মামলার রায় দেবে আইসিজে হিট স্ট্রোকে ৮ দিনে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদফতর মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন গুচ্ছের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালগুলোতে ফিলিস্তিনিদের পক্ষে বিক্ষোভে পুলিশের বাঁধা, আরাফাতের সমালোচনা

সকল