০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


দশমিনায় ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন

-

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখা পটুয়াখালীর দশমিনায় উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান সুপার মার্কেটের দ্বিতীয় তলায় এ উদ্বোধন করা হয়। দশমিনার নুর এন্টারপ্রাইজের উদ্যেগে এ শাখা খোলা হয়েছে।

ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল হেড অব জোনের মো: আবদুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের, আই.সি.টি হেড তাহের আহমেদ চৌধুরী, বিশেষ অতিথি মুহা: জহিরুল ইসলাম, দশমিনা উপজেলা বাইস চেয়ারম্যান মো: ফখরুজ্জামান বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান ডা: ডলি খান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড: সিকদার গোলাম মোস্তফা ও মো: লুৎফর রহমান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল