৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


কুয়াকাটায় স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা

-

কুয়াকাটায় ৬ষ্ঠ শেণিতে অধ্যয়নরত ইভা (১১) নামের এক শিক্ষার্থীকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে।
গত ১৪ আগস্ট রাত ৮টার দিকে কুয়াকাটা পৌরসভার মহিপুর থানাধীন সেরাজপুর গ্রামের ইসমাইল ঘরামীর বাড়িতে ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়ের বাবা ইসমাইল ঘরামী বাদী হয়ে অজ্ঞাত নামা ৩/৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
পুলিশ এবং ওই পরিবার সূত্রে জানাযায়, গত ১৪ আগস্ট রাত ৮টার দিকে কুয়াকাটার অদূরে সেরাজপুর গ্রামের ইসমাইল ঘরামীর ঘরের দরজার ছিটকানী (খিল) কেটে ৩/৪জন লোক ঘরে ঢুকে ঘরের মধ্যে থাকা মেয়ের সৎ মাসহ অন্যদের হাত পা বেঁধে ফেলে।
পরে মেয়ে ইভার কাছে গেলে মা ছালমা (৩২) ডাকাত বলে ডাক চিৎকার শুরু করেন। এক পর্যায় কিছুক্ষন পরে মেয়ের চাচা ডাক চিৎকার শুনে লোক জন নিয়ে তাদের বাড়িতে আসলে ধর্ষক দুর্বৃত্তরা পালিয়ে শটকে পড়ে। ইভাকে অনেক খোজা খুজির পরে কাঠের ঘরের দ্বিতীয় তলায় গলায় ওড়না পেচানো অবস্থায় দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনা স্থল থেকে ইভাকে উদ্ধার করে কুয়াকাটার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিলে কর্তব্যরত ডা. মোঃ আরিফুর রহমান মৃত বলে ঘোষনা করেন।
এ ব্যাপারে ডা. মোঃ আরিফুর রহমান বলেন, এটা হত্যা না ধর্ষণ তা নিশ্চিত করে বলা সম্ভব নয়। কারণ গলায় ক্ষত চিহ্নি ও যৌনাঙ্গে রক্ত ক্ষরনের চিহ্ন রয়েছে। পোস্টমর্টেম রিপোর্টে বলা যাবে মৃত্যুর কারণ।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, বিষয়টি ধর্ষণ পরবর্তী হত্যা বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে। তবে পোস্টমর্টেম রিপোর্টে বলা যাবে হত্যা না ধর্ষণ। বিশেষ করে মেয়ের বাবা অঞ্জাত নামা ৩/৪জনকে আসামী করে থানায় একটি মামলা করেছে। আমরা এঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।


আরো সংবাদ



premium cement