০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


তালতলীতে জেলেদের হাতে ৯ জলদস্যু আটক

থানায় সোপর্দ
-

বরগুনার তালতলীতে বুধবার রাতে ৯ জলদস্যুকে আটক করেছে স্থানীয় জেলেরা। তাদেরকে রাতেই থানায় সোপর্দ করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি কাঠ বডির ট্রলার জব্দ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার নিশানবাড়ীয়া খেয়াঘাটের দক্ষিণ দিকের ফাতরার চর সংলগ্ন আন্ধারমানিক নদীতে জেলেরা রাত ৯টার দিকে মাছ ধরতে যায়। জেলেরা জাল ফেলার কিছু পরই একটি ইঞ্জিনচালিত কাঠ বডির ট্রলারে প্রায় ১২-১৪ জন জলদস্যু এসে বরগুনার মানিকখালী গ্রামের রুহুল আমিন হাওলাদারের ট্রলারে হামলা চালায়। ট্রলারে থাকা জেলেদের মারধর করে তাদের কাছ থেকে নগদ ১০ হাজার ৮৩০ টাকা নিয়ে যায়। পরে তাদের ট্রলারে থাকা মোবাইলের মাধ্যমে পার্শ¦বর্তী জেলেদের কাছে জানালে জেলেরা একত্রিত হয়ে জলদস্যুদের ঘেরাও করে ৯ জন জলদস্যুকে ধরে ফেলে। এ সময় তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র নিয়ে অন্যরা পালিয়ে যায়।

আটককৃতরা হলেন, বশির হাওলাদার (২০), আবু হানিফ (২৫), বশির হাওলাদার (২২), কামার চৌধুরী (২৫), মেহেদী হাসান (১৬), শাহজালাল সিকদার (২০), মো: ইমরান সিকদার (১৭), রাসেল সরদার ওরপে বনি আমিন(২০) ও মো: মিরাজ মুন্সি (১৬)। এদের সবার বাড়ি পটুয়াখালী জেলার মহিপুর পুলিশ থানার বিভিন্ন গ্রামে। এদেরকে রাতেই থানায় সোপর্দ করা হয়েছে।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, জেলেদের হাতে আটককৃতদের বিরুদ্ধে দ্রুতবিচার আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল