০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ক্যান্সার আক্রান্ত ছেলেকে বাঁচাতে বাবার আকুতি

-

যশোরের চৌগাছা উপজেলায় তিন বছরের ক্যান্সার আক্রান্ত ছেলে নাসিম রেজাকে বাঁচাতে বিত্তবান ও প্রবাসীদের কাছে এক অসহায় বাবা আকুতি জানিয়েছেন। এ বয়সেই তার শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ব্লাড ক্যান্সার।
নাসিমের বাবা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামের দিনমজুর আলাউদ্দীন বলেন, চিকিৎসকরা জানিয়েছেন নাসিমের ক্যান্সার এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। সঠিক সময় চিকিৎসা করানো সম্ভব হলে স্বাভাবিকভাবে বাঁচার সম্ভাবনা রয়েছে তার। এখন পর্যন্ত ছেলের চিকিৎস্যায় খরচ হয়েছে প্রায় ১১ লাখ টাকা। এই টাকা জোগান দিতে নিজের বসতভিটাও বিক্রি করেছেন তিনি। নাসিমের চিকিৎসায় এখনো প্রয়োজন ৮-৯ লাখ টাকা। তাই তিনি ছেলের চিকিৎসায় সমাজের বিত্তবান ও প্রবাসীদের সহযোগিতা কামনা করেছেন।
তিনি বলেন, ঢাকার শ্যামলীতে শিশুমেলা ক্যান্সার হাসপাতালে ক্যান্সার বিশেষজ্ঞ বেলায়েত হোসেনের তত্ত্বাবধায়নে ১১ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিল নাসিম। বর্তমানে টাকার অভাবে শিশু নাসিম বাড়িতেই বিছায় শুয়ে কাতরাচ্ছে।
সাহায্য পাঠানোর বিকাশ অ্যাকাউন্ট নম্বর-০১৭৪৫৩৮০৫০১ এবং মো: নাসিম রেজার নামে ইসলামী ব্যাংকে এজেন্ট ব্যাংকিং হিসাব নম্বর-২০৫০৭৭৭৬৭০৫৪০৩৬২২।

 


আরো সংবাদ



premium cement