০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


পাকুন্দিয়ায় বিএনপি নেতা কামালের প্রার্থিতা প্রত্যাহার

-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন বিএনপি নেতা ভিপি কামাল উদ্দিন। গতকাল শনিবার দুপুরে পাকুন্দিয়া প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন। এর আগে গত সোমবার চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন তিনি।
কামাল উদ্দিন বর্তমানে পাকুন্দিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন। তিনি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চরফরাদী ইউনিয়ন পরিষদ থেকে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন।
সংবাদ সম্মেলনে কামাল উদ্দিন বলেন, বিএনপির সাথে আমার আত্মার সম্পর্ক। এবারের নির্বাচনে আমি স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলাম। যেহেতু দল এই নির্বাচন বর্জন করেছে এবং প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশনা দিয়েছে, তাই আমি দলের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে এই নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করলাম। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রোববার জেলা নির্বাচন অফিসে গিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করব।
এ সময় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহমুদুজ্জামান রিপন, জেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো: আসাদ রেজা, প্রবীণ বিএনপি নেতা রেজাউল করিম বজলু, উপজেলা যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো: ফজলুল হক, উপজেলা কৃষকদলের সভাপতি মো: শামছুল হক মিঠু, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আমিনুল হক জর্জ, পৌর বিএনপি নেতা জসিম উদ্দিন প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement