১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


চুয়াডাঙ্গায় কষ্টিপাথর কেনাবেচা সিন্ডিকেটের ৬ সদস্য আটক

-

দেশের বিভিন্ন জেলার কষ্টিপাথর কেনাবেচা সিন্ডিকেটের ছয় সদস্যকে ১২ লাখ টাকা, একটি মাইক্রোবাস ও বেশ কয়েকটি মোবাইলসহ চুয়াডাঙ্গা বিজিবি-৬ টহলদল দর্শনার আঞ্চলিক সড়ক থেকে আটক করেছে। গত মঙ্গলবার রাতে তাদেরকে আটক করা হয। চুয়াডাঙ্গা বিজিবি-৬ পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বুধবার দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা দর্শনা থানার সাব-ইন্সপেক্টর মো: টিপু সুলতান জানান, আটক ব্যক্তিরা হলো- কুষ্টিয়া মিরপুরের তরিকুল ইসলাম, কুষ্টিয়া সদরের কামরুজ্জামান লিটন, ফরিদ হোসেন, শহিদুল ইসলাম, শৈলকুপার মনির হোসেন ও ফেনী জেলার রতন সাহা। মাইক্রোবাস নিয়ে ওই দিন সন্ধ্যার পর দর্শনা এলাকায় কষ্টিপাথরের মূর্তি কেনার জন্য এলে বিজিবির হাতে আটক হয় তারা।
দর্শনা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, আটককৃতদের বিরুদ্ধে কষ্টিপাথরের মূর্তি কেনার অভিযোগ পাওয়া গেলেও গাড়িতে টাকা ছাড়া অবৈধ কিছু পাওয়া যায়নি। এ কারণে ৫৪ ধারায় কোর্টে চালান করে তদন্তের কাজ শুরু করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
হিসাব ব্যবস্থায় সংস্কার প্রয়োজন : অর্থমন্ত্রী শাহবাগে চাকরিপ্রত্যাশীদের অবরোধ বঙ্গোপসাগরে এমভি আবদুল্লাহ, কুতুবদিয়ায় পৌঁছাবে সোমবার নিখোঁজ ব্যক্তি মিল্টন সমাদ্দারের প্রতিষ্ঠান থেকে উদ্ধার, কিডনি নেয়ার অভিযোগ ইসরাইলকে দেয়া সকল সহায়তা বন্ধ করতে ইচ্ছুক বাইডেন : ট্রাম্প নয়াপল্টনে চলছে যুবদলের সমাবেশ গাজা প্রশাসনে অংশগ্রহণের জন্য নেতানিয়াহুর আমন্ত্রণের নিন্দা আমিরাতের রাণীনগরে ৪ মাদককারবারি গ্রেফতার ৩ ফরম্যাটের সিরিজ খেলতে নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু নিয়ে রহস্য চুয়াডাঙ্গার দামুড়হুদায় বজ্রপা‌তে ২ জনের মৃত্যু

সকল