২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীকে গলা কেটে হত্যা : স্বামী পলাতক

-

নরসিংদীর রায়পুরায় পারিবারিক কলহের জেরে আফসানা আক্তার (২৮) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও স্বজনদের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে স্বামী হযরত আলী (৩৮) পলাতক রয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে নিহতের মা বাদি হয়ে ৯ জনের নাম উল্লেখ করে রায়পুরা থানায় লিখিত অভিযোগ করেন। এর আগে গত বুধবার রাতে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে রাতেই লাশ উদ্ধার করে নরসিংদী মর্গে পাঠিয়েছে।
নিহত আফসানা আক্তার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ এলাকার মুক্তিযোদ্ধা মরহুম আফসার উদ্দিনের মেয়ে। অপরদিকে স্বামী হযরত আলী একই ইউনিয়নের নলবাটা এলাকার সিদ্দিক মিয়ার ছেলে। তাদের তিনটি সন্তান রয়েছে।
মামলার এজাহারে জানা যায়, স্বামী হযরত আলী মালয়েশিয়া যাওয়ার সময় শ্বশুর বাড়ি থেকে তিন লাখ টাকা নেন। পরে বিদেশ থেকে আসার পর স্ত্রী আফসানাকে বাপের বাড়ি থেকে আরো এক লাখ টাকা এনে দিতে বলেন। এ নিয়েই তাদের মধ্যে ঝগড়া হয়। পরে গত বুধবার রাতে এর জের ধরে আফসানাকে গলা কেটে হত্যা করে হযবত আলী স্বামী পালিয়ে যায়।
এ ব্যাপারে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী বলেন, পারিবারিক কলহের জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। এটি এ ঘটনায় ব্যবহার করা হয়েছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল