২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যুবলীগের টাঙ্গাইল জেলা কমিটিকে অভিনন্দন জানিয়ে নাগরপুরে আনন্দ র‌্যালি

-

নবগঠিত টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগ কমিটিকে অভিনন্দন জানিয়ে নাগরপুরে আনন্দ র‌্যালি, মিষ্টি বিতরণ ও আলোচনা সভা করেছে স্থানীয় যুবলীগ। মঙ্গলবার বিকেলে উপজেলা মোঙে যুবলীগ নেতা এস এম আনোয়ারের নেতৃত্বে এ আয়োজন অনুষ্ঠিত হয়। আনন্দ র‌্যালিটি নাগরপুর সদর বাজার প্রদক্ষিণ করে। তবে বর্তমান উপজেলা যুবলীগ কমিটিতে স্থান না পাওয়া বিক্ষুব্ধ নেতাকর্মীরা তাদের ক্ষোভ প্রকাশ করেন এবং সম্মেলনের মাধ্যমে সব ইউনিটে ত্যাগীদের মূল্যায়ন করে নতুন কমিটি গঠনের জন্য নতুন জেলা সভাপতি মাসুদ পারভেজ ও সাধারণ সম্পাদক আবু সাইম তালুকদার বিপ্লবের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।
যুবলীগ নেতা এস এম আনোয়ার বলেন, নাগরপুর আওয়ামী যুবলীগের পক্ষ থেকে নতুন জেলা কমিটিকে অভিনন্দন জানাই। আমরা জানি নতুন কমিটির সবাই শ্রম-ঘাম দিয়ে তারা নেতৃত্বে এসেছেন। আশা করি তাদের মতো আমরা ত্যাগী নেতাকর্মীরা এবার অবশ্যই মূল্যায়িত হবো। নাগরপুর যুবলীগ নিয়ে আর কোনো নাটক করতে দেয়া হবে না।
যুবলীগ নেতা তোফায়েল আল মামুন তুহিনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহবতপুর ইউনিয়ন যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কোহিনূর, যুবলীগ নেতা আল মামুন রাজু, বেকড়া ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি জাফর ইকবাল পাখি, দপ্তিয়র ইউনিয়ন যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।


আরো সংবাদ



premium cement