২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গোমস্তাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৯ সদস্যের অনাস্থা

-

অনিয়ম-দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সোহরাব আলীর বিরুদ্ধে অনাস্থা দিয়েছেন ৯ ইউপি সদস্য। গত বৃহস্পতিবার চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি অর্থ আত্মসাৎ, মাসিক মিটিং না করা ও বরাদ্দ বণ্টন না করাসহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর এ অনাস্থাপত্র দিয়েছেন রহনপুর ইউনিয়ন পরিষদের এই সদস্যরা।
এ ছাড়াও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব, রাহশাহী বিভাগীয় কমিশনার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার, রাজশাহী আঞ্চলিক স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ উপজেলা চেয়ারম্যানকে এ অনাস্থার অনুলিপি দেয়া হয়েছে।
জানা যায়, দায়িত্ব গ্রহণের পর পরিষদে সর্বশেষ মাসিক সভা হয় গত বছরের ২৬ ডিসেম্বর। কিন্তু এখন পর্যন্ত কোনো সভা হয়নি। শুধু খাতায় স্বাক্ষর নিয়েই নিজের খেয়াল খুশিমতো পরিষদ পরিচালনা করছেন চেয়ারম্যান মনিরুজ্জামান।
অনাস্থা দেয়া অন্য সদস্যরা হলেন মনিরুল ইসলাম মুকুল, বাচ্চু আলী, মোহাম্মদ খলিল, আব্দুল্লাহ আল মামুন, মনিরুল ইসলাম, সংরক্ষিত সদস্য নাগগিস বেগম, রুমেশা বেগম ও রোকিয়া বেগম।


আরো সংবাদ



premium cement