২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শিবালয়ে ১২ কঙ্কাল চুরি

-

মানিকগঞ্জের শিবালয় উপজেলার বড়বোয়ালী কবরস্থান থেকে সাতটি ও উথলী ইউনিয়নের দক্ষিণ কাতরাসিন কবরস্থান থেকে পাঁচটি কঙ্কাল গত বুধবার রাতে চুরি হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কের পাশে পাটুরিয়া সংযোগ মোড় ও সদর উদ্দিন কলেজ এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বড়বোয়ালী কবরস্থান ও দক্ষিণ কাতরাসিন কবরস্থান থেকে রাতের যেকোনো সময় ১২টি কবর খোঁড়া হয় এবং কঙ্কাল চুরি করে নেয়া হয়। ধারণা করা হচ্ছে একটা সঙ্ঘবদ্ধ চক্র এ ঘটনা ঘটাতে পারে।
এ বিষয়ে শিবালয় থানার এসআই সানোয়ার হোসেন বলেন, ঘটনা শোনামাত্র সেখানে গিয়েছিলাম। আমরা বিষয়টি গুরুত্বসহকারে দেখছি।
এ বিষয়ে মানিকগঞ্জ পুলিশ সুপার গোলাম আজাদ খান বলেন, আমরা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো। প্রায় ৬ মাস আগে ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের বগ ঢুলুন্ডি কবরস্থান থেকে দুই পর্বে কঙ্কাল চুরি হয়। কবরস্থান কমিটির সভাপতি আক্তার খান জানান, এপ্রিল মাসে ১১টি এবং মে মাসে রোজার সময় পাঁচটি কঙ্কাল চুরি হয়েছে। এ ঘটনার পর আমরা কবরস্থানে সিসি ক্যামেরা লাগিয়েছি। এ চক্রটিকে আমরা গ্রেফতারের দাবি জানাচ্ছি।

 


আরো সংবাদ



premium cement
এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি

সকল