২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গোয়ালন্দে চোর সন্দেহে মারধর

-

রাজবাড়ীর গোয়ালন্দে অটোবাইক চোর সন্দেহে রাসেল শেখ (২১) নামে এক যুবককে স্থানীয় জনপ্রতিনিধির বাড়িতে আটকে রেখে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করায় ওই যুবকের বাড়িতেও হামলা করেছে অভিযুক্তরা।
জানা যায়, ওই যুবকের নাম রাসেল। সে একজন রিকশাচালক। গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার নজরুল শেখের ছেলে। এ ব্যাপারে গোয়ালন্দঘাট থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, প্রায় দুই মাস আগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া জলিল শেখের পাড়ার মুঞ্জু শেখের একটি অটোবাইক চুরি হয়। ওই অটোবাইক চুরির জন্য রাসেলকে চোর সন্দেহ করে তার বিরুদ্ধে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদে অভিযোগ করা হয়। অভিযোগ পেয়ে দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান গত শনিবার তার কার্যালয়ে সালিস বৈঠকের আয়োজন করে। ওই সালিস বিচার চলাকালে একপর্যায়ে গোলযোগ সৃষ্টি হলে চেয়ারম্যান আবদুর রহমান মণ্ডল সালিস বৈঠক মুলতবি করেন। এরপর একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার উচমান কাজীর বাড়িতে প্রায় এক সপ্তাহ রাসেলকে আটকে রেখে মারধর করা হয়। রাসেলের পরিবার ঘটনা জানতে পেরে ৯৯৯ নম্বরে ফোন করে।
গোয়ালন্দঘাট থানা ওসি আবদুল্লাহ আল তায়াবীর বলেন, উচমান মেম্বারের ভাই মকবুলকে আটক করা হয়েছে। অপর আসামিদের আটকের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল