২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মঠবাড়িয়ায় বন্যায় ও বিদ্যুতের তারে ২ জনের মৃত্যু

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় শুক্রবার সকালে বন্যার পানিতে ডুবে মনিরা (৪) নামে এক শিশুর এবং গত বৃহস্পতিবার সন্ধ্যায় মাছ ধরতে গিয়ে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে স্পৃষ্ট হয়ে মাহবুব হোসেন (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মনিরা উপজেলার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের জসীম আকনের মেয়ে ও মাহাবুর গ্রামের পশ্চিম সেনের টিকিকাটা গ্রামে ফারুক হোসেনের ছেলে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ বিষয়ে পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতির মঠবাড়িয়া আঞ্চলিক ডিজিএম নিত্যা নন্দ কুণ্ডু বলেন, ঝড়ের সময় আমাদের লোকজন প্রত্যন্ত এলাকায় কাজ করছিল। ওই স্থানে তার ছেড়ার অভিযোগ আমাদের কেউ না দেয়ায় অনাকাক্সিক্ষত দুর্ঘটনাটি ঘটেছে।


আরো সংবাদ



premium cement
মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট ফিরলেন মোস্তাফিজ, জিতল চেন্নাই

সকল