২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভাণ্ডারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর ইউপি নির্বাচন বর্জন

-

আসন্ন ইউপি নির্বাচনে পিরোজপুরের ভাণ্ডারিয়ার ১নং ভিটাবাড়িয়া ইউনিয়ন পরিষদের আনারস মার্কা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চারবারের চেয়ারম্যান (স্বর্ণপদক প্রাপ্ত) খান এনায়েত করিম নির্বাচন বর্জন করেছেন। শনিবার সন্ধ্যায় তিনি এ বর্জনের সিদ্ধান্ত সাংবাদিকদের আনুষ্ঠানিকভাবে জানান।
খান এনায়েত করিম বলেন, এক সপ্তাহ আগে আমার অফিস পুড়িয়ে ফেলা হয়েছে এবং গত শুক্রবার আমার দুই ভাইসহ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে এক কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আমার কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় আমি তাদের জন্য কিছুই করতে পারিনি। তিনি বলেন, সরকারি পার্টির বিরুদ্ধে কিছু করার ছিল না বিধায় এবং সম্প্রতি নানা সঙ্ঘাত এড়াতে আমি আসন্ন ইউপি নির্বাচন বর্জন করছি।
আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য ভা ারিয়া উপজেলার ভিটাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে নির্বাচন বর্জনকৃত স্বতন্ত্র প্রার্থী খান এনায়েত করিম ছাড়াও তার আপন ছোট ভাই বর্তমান ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খান এনামুল করিম পান্না নৌকা প্রতীকে ও জাতীয় পার্টি জেপির মতিউর রহমান বুলবুল (বাই সাইকেল) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া ইসলামী আন্দোলনের এক প্রার্থীসহ মোট পাঁচজন চেয়ারম্যান প্রার্থী ভোটের ময়দানে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আরো সংবাদ



premium cement