০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সংক্ষিপ্ত সংবাদ

-

বরগুনায় নির্বাচনী সহিংসতার মামলায় গ্রেফতার ৪
বরগুনার বেতাগীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রফিক বিশ্বাস নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখমের মামলায় রোববার বরিশালের বাকেরগঞ্জ এলাকা থেকে প্রধান আসামি সরিষামুড়ি ইউপির সাবেক চেয়ারম্যান ইউসুফ শরিফসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অন্য আসামিরা হলেনÑ জাফর, ফারুক ও শাহীন। বরগুনা সংবাদদাতা।

দৌলতপুরে দেয়াল ধসে ভাটা শ্রমিকের মৃত্যু
কুষ্টিয়ার দৌলতপুরে ইটভাটার দেয়াল ধসে মদিনা বেগম (৫২) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় মিজু (৪৭) নামে অপর এক শ্রমিক আহত হন। রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সোনাইকান্দি জর্দারপাড়া গ্রামে শহিদুল ইসলাম ওলির ইটভাটায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মদিনা বেগম জর্দারপাড়া গ্রামের আবদুস সামাদের স্ত্রী। কুষ্টিয়া সংবাদদাতা।

ঈদের জামা কিনে না দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
রংপুরের পীরগাছার অন্নদানগর পেটভাতা গ্রামে রোববার দুপুরে ঈদের জামা কেনা নিয়ে বিরোধের জেরে মিশু আক্তার (১২) নামে শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অন্নদানগর বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী মিশু ভারতীয় সিরিয়ালের কিরণমালা ব্র্যান্ডের জামা কিনে না দেয়ায় গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রংপুর অফিস।

অবৈধভাবে যাত্রী পারাপার করায় আরো ১৮ ট্রলার জব্দ
করোনা সংক্রমণ রোধে সরকারের বিধিনিষেধ অমান্য করে যাত্রী পারাপারের অভিযোগে আরো ১৮টি ট্রলার জব্দ করেছে নৌপুলিশ। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাট, ঘাটের পাশের এলাকা ও পদ্মা নদীর বিভিন্ন জায়গা থেকে ১৮টি ট্রলার জব্দ করা হয়। গত শনিবারও একই অভিযোগে ছয়টি ট্রলার জব্দ করা হয়। মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবীর এ খবর নিশ্চিত করেন। মুন্সীগঞ্জ সংবাদদাতা।

ওসমানীনগরে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার
সিলেটের ওসমানীনগরে অন্তঃসত্ত্বা গৃহবধূ শরিফা বেগমের (২০) লাশ স্বামীর বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। তিনি উসমানপুর ইউনিয়নের তাহিরপুর গ্রামের আরশ আলীর স্ত্রী এবং পাশের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পিঠুয়া হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করে তাদেরকে কোর্টে চালান করা হয়েছে। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে। ওসমানীনগর (সিলেট) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক

সকল