২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

চুনারুঘাটে বিএনপির ইউনিয়ন
সম্মেলন থেকে আটক ২
হবিগঞ্জেরর চুনারুঘাটে বিএনপিকে ইউনিয়ন সম্মেলন করতে দেয়নি পুলিশ। রোববার সম্মেলন চলাকালে ৪৫৯ জন ভোটারের উপস্থিতিতে চলছিল ভোটগ্রহণ। দুপুর ১২টা বাজতে না বাজতেই পুলিশ সম্মেলনে হাজির হয়ে স্টেজ ও প্যান্ডেল ভাঙার নির্দেশ দেয়। বিনা অনুমতিতে সম্মেলন করার অভিযোগ করেন চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ। ওসি আলী আশরাফের এমন অভিযোগের কিছুক্ষণ পরই সম্মেলনে হাজির হন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ জিকে গউজ। পুলিশের সাথে বাগি¦তণ্ডার একপর্যায়ে জিকে গউস নেতাকর্মীদের নিয়ে স্থানীয় ইউনিয়ন বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মনিরুল ইসলামের বাড়িতে সম্মেলন শেষ করেন। চুনারুঘাট (হবিগঞ্জ) সংবাদদাতা।

গোয়ালন্দে ৬ মাদককারবারিকে
ভ্রাম্যমাণ আদালতে সাজা
রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর শনিবার ও রোববার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট যৌনপল্লীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। অভিযানকালে তিন নারীসহ ছয় কারবারিকে গাঁজা ও ইয়াবা সেবনরত অবস্থায় আটক করা হয়। পরে তাদের তিন ও ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে রাজবাড়ী জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিফতরের প্রসিকিউটর ধননঞ্জয় চন্দ্র মণ্ডল বলেন, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলামের নেতৃত্বে দৌলতদিয়া যৌনপল্লীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদতা।

ভূরুঙ্গামারীতে অটোবাইক শ্রমিকদের মানববন্ধন
বাংলাদেশ অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি ভূরুঙ্গামারী শাখার আয়োজনে অটো বাইক চলাচলে বাধা প্রদান, চাঁদা দাবি, নির্যাতন-নিপীড়ন বন্ধ এবং ভূরুঙ্গামারীর তিন প্রান্তে তিনটি স্বতন্ত্র অটোস্ট্যান্ড নির্মাণের দাবিতে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। গতকাল রোববার দুপুরে উপজেলার কলেজ মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি শহিদুল ইসলাম আকন্দ, সাধারণ সম্পাদক আব্দুল হাই, আপেল শিকদার, নির্যাতনের শিকার অটো বাইক চালক আব্দুল খালেক, মানু ও খোকা প্রমুখ। ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) সংবাদদাতা।

হাটহাজারীতে স্বর্ণের দোকানে চুরি : ৩ চোর আটক
চট্টগ্রামের হাটহাজারীতে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি হয়েছে। এ ঘটনায় ১০ ভরি স্বর্ণসহ তিন চোরকে আটক করতে সক্ষম হয়েছে হাটহাজারী মডেল থানা পুলিশ। জানা গেছে, উপজেলার ধলই ইউনিয়ন পরিষদ মার্কেটের নিচ তলায় জয়গুরু জুয়েলার্স নামক দোকানে গত ১৫ জানুয়ারি রাতে চুরি হয়। দোকানের পিছন দিয়ে গ্রিল কেটে ভিতরে ঢুকে শোকেস থেকে ৬২টি নাকফুল, চারটি চেইন, ২৩টি আংটি, ৮৭জোড়া কানের দুল সহ সর্বমোট ১৪ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় চোরেরা। হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল