২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

উলিপুরে বাক্সের তালা ভেঙে দরপত্র ছিনতাই

-

কুড়িগ্রামের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেন্ডার বক্সের তালা ভেঙে ৪৫ লাখ টাকার দরপত্র ছিনতাই করেছে একদল দূর্বৃত্ত। সোমবার সকাল ৯টায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সূভাষ চন্দ্র সরকারের কার্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ওই কর্মকর্তা উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। তবে এখনো কাউকে গ্রেফতার করতে কিংবা দরপত্র উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা টেন্ডারটি স্থগিত ঘোষণা করেছেন।
হাসপাতাল সূত্রে জানা যায়, ২০২০-২১ অর্থবছরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের এমএসআর সামগ্রী ক্রয়ে দরপত্র আহ্বান করা হয়। সোমবার দুপুর ১২টায় ছিল দরপত্র জমা দেয়ার শেষ সময়। কিন্তু সোমবার সকাল ৯টায় কর্মচারীদের উপস্থিতিতে একদল দুর্বৃত্ত টেন্ডার জমা দেয়ার কথা বলে ঢুকে পড়ে। এ সময় তারা তাদের জিম্মি করে কার্যালয়ে রক্ষিত টেন্ডার বাক্সটির তালা ভেঙে দাখিলকৃত দরপত্রগুলো ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় অজ্ঞাত সাত-আট জনকে আসামি করে দুপুরে উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে-এ-জান্নাত রুমি বলেন, ঘটনা জানার পর হাসপাতাল কর্তৃপক্ষকে বলেছি এবং থানাকে পদক্ষেপ নিতে বলেছি। এ অবস্থায় দরপত্র স্থগিত করা হয়েছে।


আরো সংবাদ



premium cement