২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

-

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের খানখানাপুর এলাকায় হরিজন পল্লীতে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে সাইদ গাজী (৪০) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। নিহত সাইদ গাজী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের নবগ্রাম এলাকার মহরত মোহরী শেখের ছেলে। বৃহস্পতিবার ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পরিবার সূত্র জানায়, কয়েকদিন আগে পাচুরিয়ায় সপ্তম শ্রেণীর এক মেয়েকে বিয়ে করে হরিজন পল্লীর আশিক। বুধবার রাতে তারা হরিজন পল্লীতে আসে। বিষয়টি জানার পর পাচুরিয়া থেকে কিছু লোক মেয়েকে তুলে নিতে এলে হরিজন পল্লীর বাসিন্দারা বাধা দিলে সংঘর্ষ শুরু হয়। পরে দুই পক্ষের সংঘর্ষে সাইদ গাজী গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিৎকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
খানখানাপুর পুলিশ তদন্ত কন্দ্রের পরিদর্শক শফিউল আজম জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল