২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

-

মানিকগঞ্জের ঘিওরে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সহকর্মীরা। বুধবার বেলা ১১টায় মানিকগঞ্জ প্রেস ক্লাব প্রাঙ্গণে এই কর্মসূচির আয়োজন করে যৌথভাবে মানিকগঞ্জ প্রেস ক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি জেলা শাখা।
ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেনÑমানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, হামলার শিকার মানিকগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, সাবেক যুগ্ম সম্পাদক শাহানুর ইসলাম, সহকারী সম্পাদক বি এম খোরশেদ, সাবেক সহকারী সম্পাদক শহিদুল ইসলাম সুজন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল আলম লিটন, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিপন আনছারী, দফতর সম্পাদক ও হামলার শিকার আকরাম হোসেন, প্রথম আলো প্রতিনিধি আব্দুল মোমিন, সময় টেলিভিশন প্রতিনিধি ও হামলার শিকার ইউসুফ আলী প্রমুখ।
বক্তারা বলেন, সাংবাদিকদের ওপর হামলাকারী এলাকার চিহ্নিহ্নত সন্ত্রাসী। বিগত সময়ে মাদক মামলায় আটক হয়ে জেলও খেটেছে। চিহ্নিত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।
উল্লেখ্য, রোববার বেলা সাড়ে ১১টায় ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের বড়কুষ্টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি কাম নৈশপ্রহরী মো: জাফরকে বহিষ্কারের দাবিতে আয়োজিত মানববন্ধনের সংবাদ সংগ্রহকালে অভিযুক্ত নৈশপ্রহরী জাফর, পয়লা ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক রেজা মণ্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কুদ্দুস মণ্ডল ও তাদের সহযোগীরা সংবাদকর্মীদের ওপর হামলা করে এবং ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল