২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ধামইরহাট আ’লীগ নেতার মামলায় যুবদল নেতা গ্রেফতার

-

নওগাঁর ধামইরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতির দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় উপজেলা যুবদলের আহ্বায়ককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত রেববার সন্ধ্যার দিকে উপজেলার খেলনা ইউনিয়নের অন্তর্গত রসপুর বাজার থেকে তহিদুল ইসলামকে (৩৮) আটক করা হয়। আটক তহিদুল ইসলাম রসপুর গ্রামের মৃত নমির উদ্দিনের ছেলে।
ধামইরহাট থানা মামলা সূত্রে জানা গেছে, গত ২১ সেপ্টেম্বর তারিখে তহিদুল ইসলামের ফেসবুক আইডিতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ দেলদার হোসেন ও তার ছোট ভাই খেলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম সম্পর্কে একটি বিভ্রান্তকর, মিথ্যা ও ভুয়া প্রতিবেদন প্রকাশ করেন। পরে জানা যায় একই জেলার মান্দা উপজেলার পরানপুর দক্ষিণপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে সাংবাদিক পরিচয়দানকারী এম এ রাজ্জাক একটি অনলাইন পোর্টালে প্রতিবেদনটি প্রকাশ করেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। পরে দেলদার হোসেন ভুয়া প্রতিবেদনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন। এ ব্যাপারে গত ২৭ সেপ্টেম্বর তারিখে এম এ রাজ্জাক ও তহিদুল ইসলামসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ধামইরহাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।
এ ব্যাপারে ধামইরহাট থানার ওসি আবদুল মমিন বলেন, মামলার পরিপ্রেক্ষিতে তহিদুল ইসলামকে আটক করে পুলিশ কোর্ট হাজতে পাঠিয়েছে। তদন্ত করে যারাই ঘটনার সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement